কতটা একা আমি।
- আদেল পারভেজ ১৭-০৫-২০২৪

সময়ের ঘোড়া নিয়ে ছুটছ তুমি
আমি তাকিয়ে শুধু-
ঝরাপাতাদের কান্না শুনি।
উদাসী চোখে কেবল,
গোধূলির রঙ আর বেলাভূমি।

কোন নবীন শিকারীর হাত থেকে-
বেঁচে যাওয়া একটি কালো সারস,
তার কাছ থেকে আজ নতুন করে-
বেঁচে থাকার আনন্দ খুঁজি।

অন্ধকার ক্রমশ গিলেছে আমাকেই
অস্তিত্বের সংকটে যে নদী বৃষ্টির অপেক্ষায়,
সেই কেবল বুঝে কতটা একা আমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।